সর্বশেষ সংবাদ
হোম / Featured / নাঃগঞ্জের এক শ্রমিক ঠিকাদারকে অপহরনের পর কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ

নাঃগঞ্জের এক শ্রমিক ঠিকাদারকে অপহরনের পর কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকাস্থ জেলা প্রশাসকের (ডিসি) ডাক বাংলোর সামনে থেকে তুলে নেওয়ার প্রায় ৯ ঘণ্টা পর এক শ্রমিক ঠিকাদারকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে অপহৃত ঠিকাদারের কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। অর্ধ অচেতন অবস্থায় ঠিকাদার রিপন মিয়া (৫২) কে উদ্ধার করা হয়। বর্তমানে সে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি রয়েছেন।

রিপন মিয়া এসিআই ফার্মাসিউটিক্যালস লি: এর শ্রমিক ঠিকাদার। গত সোমবার দুপুরে ব্যাংক থেকে টাকা তুলে কর্মস্থলে ফেরার পথে নগরীর ডিসির ডাক বাংলোর সামনের রাস্তা থেকে তিনি অপহৃত হন।

রিপন মিয়ার পরিবার সূত্রে জানা গেছে, শ্রমিকদের বেতন দেওয়ার জন্য সোমবার সকালে টানবাজার এলাকায় সাউথ ইস্ট ব্যাংক থেকে টাকা তুলতে যান। দুপুরের পর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা থেকে এক পুলিশ কর্মকর্তা ফোন দিয়ে তাকে অর্ধ অচেতন অবস্থায় উদ্ধারের কথা জানান। রাতে কুমিল্লা গিয়ে তাকে আজ (মঙ্গলবার) ভোরে নারায়ণগঞ্জ আনা হয়। পরে তাকে মেডিস্টার ক্লিনিকে ভর্তি করা হয়। ব্যাংক থেকে ৬ লাখ টাকা তুলে রিকশাযোগে ফেরার পথে খানপুর এলাকায় ডিসি বাংলোর সামনের রাস্তার তার গতিরোধ একটি হাইএস গাড়ি। পরে কয়েকজন দূর্বৃত্তরা তাকে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে টাকা ছিনিয়ে নেয় এবং মারধর করে। গাড়িতে চালকসহ মোট ৭ জন ছিলেন। রাত ৯টার দিকে কুমিল্লার নূরজাহান হোটেলের সামনে সড়কের পাশে তাকে অচেতন অবস্থায় ফেলে রাখে যায় দুর্বৃত্তরা। এরপর কিছুটা চেতনা ফিরে এলে পথচারীরা তাকে সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধারের কথা পরিবারকে ফোনে জানায়। পরে তাকে কুমিল্লা থেকে নিয়ে এসে ক্লিনিকে ভর্তি করা হয়।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …