সর্বশেষ সংবাদ
হোম / Featured / পশুর হাটকে ঘিরে বিশেষ নিরাপত্তা রয়েছে – এসপি হারুন

পশুর হাটকে ঘিরে বিশেষ নিরাপত্তা রয়েছে – এসপি হারুন

কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে কোন সহিংসতা চলবে না এবং হাটকে ঘিরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ।

সোমবার (৫ আগস্ট) দুপুরে শহরের ১ নম্বর রেলগেইট এলাকায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এসপি বলেন, এবারের ঈদে পশুর হাটকে ঘিরে বিশেষ নিরাপত্তা রয়েছে। বৈধ ইজারাদাররা যেন বৈধ জায়গায় বসে সেদিকে লক্ষ্য রাখছি। হাটকে ঘিরে কোন ধরণের সন্ত্রাস, চাঁদাবাজ যেন কোন সহিংসতা করতে না পারে সে ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, গতকাল চিটাগাং রোডে জোর করে গরু নামাতে চাইলে তাদের গ্রেফতার ও মামলা দিয়েছি। এমন সংবাদ আরো পেলে একই ব্যবস্থা নেবো। গতকাল শিডিউল প্রদানে বাধাগ্রস্ত করা হয়েছিল সেখানেও আমরা ব্যবস্থা নিয়েছি। সবাইকে শিডিউল প্রদানের ব্যবস্থা করেছি। গরুর হাটকে ঘিরে ছিনতাই, চাঁদাবাজি না হয় সে ব্যবস্থা নিয়েছি আমরা।

হারুন অর রশীদ বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে এবং কঠোর হস্তে দমন করা হবে। কোন তদবির চলবে না। মাদকের বিরুদ্ধে নারায়ণগঞ্জ পুলিশের জিরো টলারেন্স।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন, নারায়ণগঞ্জ নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম, জেলা পুলিশের মিডিয়া উইংয়ের কর্মকর্তা পরিদর্শক মো. সাজ্জাদ রোমন, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা প্রমুখ।

আজকের জনপ্রিয় সংবাদ

রূপগঞ্জে মালবাহী জাহাজের শ্রমিকের মৃত্যু

রূপগঞ্জে একটি মালবাহী কার্গো জাহাজ শীতলক্ষা নদীতে নোঙ্গর করার সময় এক শ্রমিক জাহাজ থেকে ছিটকে …