সর্বশেষ সংবাদ
হোম / ফতুল্লা / সানোয়ার হোসেন জুয়েলের নেতৃত্বে শামীম ওসমানের সমাবেশে যোগদান

সানোয়ার হোসেন জুয়েলের নেতৃত্বে শামীম ওসমানের সমাবেশে যোগদান

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান যড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বিশাল সমাবেশে নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দিয়েছেন

৭ সেপ্টেম্বর শনিবার বিকেলে চাষাঢ়া সিটি কপোরেশন হকার্স মার্কেট সংলগ্ন এই মাবেশের আয়োজন করা হয়েছে। আর এই সমাবেশকে ঘিরে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন।

যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েলের নেতৃত্বে শামীম ওসমানের সমাবেশে যোগদান করে প্রায় সহস্রাধিক নেতাকর্মী।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে সভা সমাবেশের ডাক দিয়ে থাকেন। আর এসকল সভা সমাবেশগুলো বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সমর্থকদের অংশগ্রহণে বিশাল জনসমুদ্রে পরিণত হয়ে থাকে।

সমাবেশকে ঘিরে নারায়ণগঞ্জের বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করেছেন। সেই সাধে ধীরে ধীরে পূর্ণ হয়ে উঠতে শুরু করেছে সমাবেশস্থল।

সানোয়ার হোসেন জুয়েলের নেতৃত্বে অন্যান্যদের মাঝে যোগদান করেন  যুবলীগ নেতা শফিকুল ইসলাম চুন্নু, ইউসুফ পাশা উজ্জ্বল,মনোয়ার হোসেন শান্ত, শরিফ হোসেন শামিম।

এছাড়াও যোগদান করেন আমির হোসেন, রুহুল আমিন, মোঃ আলামিন,ইমরান হসেন,বিল্লাল হসেন,মোঃ জাকির,মোঃ রাকিব, সানি,বাপ্পি,সুজন,লাভলু, তাজু এবং তোফাজ্জল।

আজকের জনপ্রিয় সংবাদ

ফতুল্লায় মাদ্রাসা ছাত্র নিখোঁজ

ফতুল্লায় মোঃ গোলাম কিবরিয়া ওরফে জুম্মন (১৩) নামে এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। সে সুনামগঞ্জ …