সর্বশেষ সংবাদ
হোম / Featured / লাল সবুজকে সারা পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড় করাতে হবে – শামীম ওসমান

লাল সবুজকে সারা পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড় করাতে হবে – শামীম ওসমান

নারায়ণগঞ্জে যেটা সুযোগ সুবিধা পাওয়া উচিৎ আমরা সেটা থেকে বঞ্চিত’ মন্তব্য করে সাংসদ শামীম ওসমান বলেছেন, আমি জেলা প্রশাসক সাহেবকে বলছিলাম, আমাদের কিছু ভালো কাজ করা খুব দরকার।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলের দিকে ইসদাইর পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই কথা বলেন।

শামীম ওসমান বলেন, পৃথিবীতে সব চেয়ে বড় কম যেটা পাওয়া যায় সেটা হলো ‘সময়’। সময়টা খুবই কম হাতে। প্রতিদিন একটা করে সেকেন্ড কমে যাচ্ছে। সে কারণে আমি তাকে অনুরোধ করেছি, এবং আমি সেখানে যৌথ উদ্যোগে কাজ করবো।

সাংসদ আরও বলেন, আমরা চাচ্ছি নারায়ণগঞ্জের সর্বস্তরের দলমত নির্বিশেষ, সমাজে প্রতিনিধিত্বকারী সবাইকে ডেকে আমরা একটু আলোচনায় বসবো, আমাদের নারায়ণগঞ্জ প্রসঙ্গে। এখানে খেলার মাঠ থাকবে, আইনশৃঙ্খলা, ট্রাফিক যানজট সব কিছু মিলিয়েই থাকবে। কিন্তু এখানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে সাংবাদিক সমাজকে। এই সমস্যাগুলি নিয়ে আলোচনা করলে, সমষ্ঠিগত এটার সমাধান খুঁজে বের করবো, যদি আমরা যৌথভাবে এগিয়ে যাই।

তিনি বলেন, আজকে এখানে হয়তো জেলা প্রশাসক এখানে আছে কালকে চলে যাবেন। কিন্তু একটা আত্মতৃপ্তি নিয়ে যেতে পারবেন। আত্মতৃপ্তিটা এখানেই যে, আমরা নারায়ণগঞ্জে থাকা অবস্থায় এই এই কাজগুলি করে আসছিলাম। করতে পেরেছিলাম এই আত্মতৃপ্তি কিন্তু অনেক বড় কিছু। আর আমরা যারা জনপ্রতিনিধি এটা আমাদের দায়িত্ব, এটা আমাদের করতে হবে।

তিনি আরও বলেন, এই লাল সবুজকে সারা পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড় করাতে হবে। আর এই কাজটি কোনো রাজনীতিক বা প্রশাসনের একার কাজ নয়। এটি করতে হবে আমাদের সবাইকে। আর এটা করতে হবে আমাদের জন্য না, ভবিষ্যৎ প্রজন্মের জন্য।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং নীট কনসার্ন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই খেলার উদ্বোধনী অনুষ্ঠান সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন।

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহম্মেদ টিটু, ইব্রাহীম চেঙ্গিস প্রমূখ।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …