সর্বশেষ সংবাদ
হোম / Featured / আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো সরকার এদেশের উন্নয়ন করে নাই – মন্ত্রী গাজী

আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো সরকার এদেশের উন্নয়ন করে নাই – মন্ত্রী গাজী

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন , বঙ্গবন্ধুর ডাকে ১৯৭১ সালে এ দেশ স্বাধীন হয়েছে । ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে ধ্বংস করা হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ফিরে এসেছে। গ্যাস-বিদ্যুত ছাড়া শিল্প কারখানা হয় না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কুইক রেন্টালের মাধ্যমে শিল্প কারখানায় বিদ্যুৎ দিয়েছে। ব্যাপক হারে গড়ে উঠছে শিল্প কারখানা। শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিল্প বিপ্লব শুরু হয়েছে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো সরকার এদেশের উন্নয়ন করে নাই।

শুক্রবার (৬ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় মজুমদার গ্রুপ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।

তিনি শিল্প কারখানার মালিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, শ্রমিক ছাড়া কারখানা চলে না। আপনারা শ্রমিকদের নিজের সন্তানের মতো ভালোবাসবেন। আপনাদের কারখানার উন্নতি হবে। ওদের শ্রমের বিনিময়ে আপনারা শিল্পপতি হচ্ছেন। অনেক কারখানার মালিক শ্রমিকদের বেতন দেয় না। শ্রমিকরা না খেয়ে থাকে। তারা বাসা ভাড়া দিতে পারে না। শ্রমিকরা রাস্তায় ঘুমায়। কারখানার মালিকদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা শ্রমিকদের বেতন ঠিক মতো পরিশোধ করবেন ।

তিনি বলেন, নজরুল ইসলাম বাবু যখন ছাত্রলীগের সেক্রেটারী ছিলেন তখন থেকেই উনার নাম শুনেছি। তিনি আড়াইহাজারের ৩ বারের এমপি। উনি আমাদের কাছের লোক।

মন্ত্রী বলেন, ধান ক্ষেত আমাদের নষ্ট করা যাবে না। কারণ ভাত আমাদের প্রধান খাদ্য। আমাদের কৃষি জমি নষ্ট করা যাবে না। বঙ্গবন্ধুর কন্যা ইকোনোমিক জোন করেছে । সেই ইকোনোমিক জোনে বিভিন্ন শিল্প কারখানা গড়ে উঠেছে। বঙ্গবন্ধু উন্নত সমৃদ্ধ সোনার বাংলা নির্মানের স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য দেশের হাল ধরেছেন তার কন্যা শেখ হাসিনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, মজুমদার গ্রুপের চেয়ারম্যান আবুল কাসেম মজুমদার। আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান,দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খাঁন, আওয়ামী লীগ নেতা রমজান সাওদ, মো: মুখলেছ ভুঁইয়া প্রমুখ। এছাড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন অতিথিরা।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ সদর ওসি তদন্ত কর্মকর্তা কে আদালতে তলব

স্কুল ছাত্রী জিসা মনি অপহরণ মামলায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও মামলার বর্তমান …