সর্বশেষ সংবাদ
হোম / Featured / ২২ মাস পর মামলা করলেন, মামলা কি একটাই হবে? – শামীম ওসমান

২২ মাস পর মামলা করলেন, মামলা কি একটাই হবে? – শামীম ওসমান

একজন মেয়র মার খেলো, নারায়ণগঞ্জ থানায় দুই বার গেলো। অথচ, মামলা হলো না, আমারও প্রশ্ন মামলা নিলো না কেন? কারণ তত্বকালিন পুলিশ তাকে রক্ষা করতে চেয়েছিল। তাই মামলা হয়নি। ২২ মাস পর মামলা করলেন, মামলা কি একটাই হবে? নিয়াজুলের মামলা হবে না?

শনিবার (৭ নভেম্বর) নম পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এ কথা বলেন।

এর আগে, শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে হকারদের সাথে মেয়রের সংঘর্ষ হয়েছিল। আমি কোথাও শুনিনাই মেয়রের সাথে হকারদের সংঘর্ষ হয়। ওরা গরিব মানুষ, কিছু করে খেতে চায়। গরিব মানুষদের মারধর করা। এটা রাজনৈতিকের কাজ কি না আমি জানি না। সে দিন ওই ঘটনার সাথে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কোন সর্ম্পৃক্ততা ছিল না। ওই সময় রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন আওয়ামী লীগের এক সময়ের তুখর নেতা নিয়াজুল। কেউ যদি হামলা করতে যায়, একা যাওয়ার তো কথা ছিল না। সাথে আরও ২০-৫০জন লোকতো থাকবে। কম করে হলেওতো ১০ জন লোক থাকবে। অথচ, একা একা হেটে যাচ্ছিলো। রাজনীতি করা ছেলে। যখন দেখেছে-গরিব মানুষদের মারা হচ্ছে। যে গরিব মানুষের জন্য জাতীর জনকের কণ্যা রাজনীতি করে। যে গরিব মানুষের জন্য শেখ হাসিনা ২৪ ঘন্টার মধ্যে ১৯ ঘন্টা কাজ করে। তখন বলেছিল ওদের মেরো না। এ কথা বলার অপরাধে নিয়াজুলের উপর ওই হামলা করা হয়েছে। কে হামলা করলো, কারা? নারায়ণগঞ্জের মনোনয়ন দিলাম কাকে? ওর নাম উচ্চারণ করতে চাই না। সামনে সময় আছে, দেখা হবে।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …