সর্বশেষ সংবাদ
হোম / Featured / আন্তর্জাতিক মানবাধিকার ও বিজয় দিবস উপলক্ষে মহানগর বিএনপি’র সমাবেশে পুলিশের বাঁধা

আন্তর্জাতিক মানবাধিকার ও বিজয় দিবস উপলক্ষে মহানগর বিএনপি’র সমাবেশে পুলিশের বাঁধা

আন্তর্জাতিক মানবাধিকার ও বিজয় দিবস উপলক্ষে মহানগর বিএনপি’র উদ্যোগে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় সমাবেশে বাধা দেয় পুলিশ। ফলে সমাবেশ শেষ হবার আগেই স্থান ত্যাগ করতে হয় নেতাকর্মীদের।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন গলিতে এ ঘটনা ঘটে। জাতীয় কর্মসূচিতে পুলিশ বাধা দেয়ায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন দলটির নেতৃবৃন্দ।

ক্ষোভ প্রকাশ করে সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, ‘মানবাধিকার দিবস ও বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রীয়ভাবে কর্মসূচি ছিল। সে অনুযায়ী আমরা মহানগর বিএনপির সদস্যরা একটি র‌্যালি ও সমাবেশের মধ্য দিয়ে আমাদের কর্মসূচি শেষ করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ প্রশাসনের বাধার কারণে আমরা তা করতে পারলাম না। এটা অতন্ত দুঃখজনক ও আমরা সকলেই মর্মাহত। কেননা এটা কোনো দলীয় কর্মসূচি ছিল না বরং রাষ্ট্রীয় কর্মসূচি ছিল। আন্তর্জাতিক মানবাধিকার দিবস ও বিজয় দিবসের এই কর্মসূচিতে পুলিশ বাধা দেয়ার মধ্য দিয়ে দেশের সংবিধানকে অবমাননা করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই এবং সকলকে ঐক্যবদ্ধ থেকে সংবিধানকে সমুন্নত রাখার জন্য আহ্বান জানাই।’

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি এড. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …