সর্বশেষ সংবাদ
হোম / Featured / খালেদা জিয়ার মুক্তি চেয়ে জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ কর্মসূচী

খালেদা জিয়ার মুক্তি চেয়ে জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ কর্মসূচী

নারায়ণগঞ্জ শহরে খালেদা জিয়ার মুক্তি চেয়ে বিক্ষোভ করেছে জেলা ও মহানগর যুবদল।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরের দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের দুই স্থানে পৃথক ভাবে বিক্ষোভ করে যুবদল। পুলিশের বাঁধা ছাড়া এ কর্মসূচী পালন করে জেলা ও মহানগর যুবদল।

দুপুর সোয়া একটার দিকে ডিআইটি থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। মিছিলটি মূল সড়ক প্রদিক্ষিণ করে শহরের পলি ক্লিনিকের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়। এর নেতৃত্ব দেন সংগঠনটির সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও মন্তাজউদ্দিন মন্তু।

অন্যদিকে একই সময়ে শহরের চাষাড়া এলাকায় জড়ো হয় জেলা যুবদলের নেতাকর্মীরা। পরে তারা চাষাড়া প্রান্তিক পেট্রোল পাম্পের কাছ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মূল সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের পার্শ্ববর্তী প্যারাডাইজ ক্যাসেলের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে তা সমাপ্ত করে। এর নেতৃত্বে ছিলেন সংগঠনটির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক গোলাম ফারুক ও যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান টিটু।

উভয় সমাবেশ থেকেই বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করে বক্তব্য রাখেন নেতাকর্মীরা। তারা অনতিবিলম্বে তাদের নেত্রীর মুক্তি দাবি করেন। অন্যথায় রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে নেত্রীর মুক্তি নিশ্চিত করা হবে বলেও সমাবেশ থেকে হুঁশিয়ারী উচ্চারণ করা হয়।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ সদর ওসি তদন্ত কর্মকর্তা কে আদালতে তলব

স্কুল ছাত্রী জিসা মনি অপহরণ মামলায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও মামলার বর্তমান …