সর্বশেষ সংবাদ
হোম / Featured / ভূমিদস্যু জয়নাল চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার

ভূমিদস্যু জয়নাল চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জের চিহ্নিত ভূমিদস্যূ জাতীয় পার্টির কথিত নেতা জয়নাল আবেদীন ওরফে আল জয়নালকে আবারও গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে এগারটার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ একটি চাঁদাবাজি মামলায় শহরের টানবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

আল জয়নালের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের-অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসাদুজ্জামান। তিনি বলেন, জুবায়ের নামে এক ব্যক্তি শুক্রবার রাতে জয়নালের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করেন। এ মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই বলেন, তার বিরুদ্ধে জুবায়ের নামে এক ব্যক্তি ৫০ লাখ টাকা চাঁদাবাজির একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে জয়নালকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে চলতি বছরের ২৪ এপ্রল সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ আল জয়নালকে গ্রেফতার করেছিলো। স্বর্ণ ব্যবসায়ী ফারুকের কাছে ২২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

এছাড়াও ২০১৮ সালের ২৪ ডিসেম্বর থানায় ঢুকে পুলিশকে গুলি করার অভিযোগ ছিলো আল জয়নালের বিরুদ্ধে। এ ঘটনায় তাকে আটক করলেও আওয়ামী লীগের প্রভাবশালী নেতাদের দেনদরবারে পরদিন ২৫ ডিসেম্বর তাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

এছাড়াও হাসান ফেরদৌস জুয়েলের দায়ের করা একটি মামলায় ২০১৫ সালের ৫ মার্চ জয়নালের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

অপরদিকে ২০১৩ সালের ১১ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জে জামায়াত ও শিবিরকে পৃষ্ঠপোষকাতর অভিযোগে সদর মডেল থানায় জয়নালের বিরুদ্ধে মামলাও হয়েছিল। এছাড়া ২০১২ সালের ১ নভেম্বর জয়নালের বিরুদ্ধে তৎকালিন সদর মডেল থানার ওসি মঞ্জুর কাদের একটি জিডি করেছিলেন।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …