সর্বশেষ সংবাদ
হোম / Featured / হকার কে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

হকার কে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

চাষাঢ়ায় সোনালী ব্যাংকের সামনের ফুটপাত থেকে হকার উচ্ছেদের সময় দুই হকারকে মারধরের অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় হকারদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে তারা সমবায় মার্কেটের সামনে বঙ্গবন্ধু সড়ক অবরোধ করে।

সোমবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টায় চাষাঢ়ায় সোনালী ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, পুলিশের নিয়মিত টহলের অংশ হিসেবে পুলিশ সন্ধ্যা সাড়ে ৫টায় সোনালী ব্যাংকের সামনে টহল দিতে আসে। এই সময় তারা হকারদের সরে যেতে বলে। সে সময় রনি তালুকদার নামের এক পুলিশ কনস্টেবল মানিক নামের এক হকারকে গলা চেপে ধরে। পরবর্তীতে হকারের মালামাল সাজিয়ে রাখার জন্য ব্যবহৃত টেবিলটি ভেঙ্গে সেখান থেকে একটি পায়া খুলে নিয়ে সামনে এগিয়ে পলাশ নামের আরেক হকারকে সেটি দিয়ে মারধর করে সেই কনস্টেবল।

এ ঘটনায় হকারদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে তারা ‘আমার ভাইরে মারলো কেন? জবাব চাই, জবাব চাই’ ইত্যাদি স্লোগানে বঙ্গবন্ধু সড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই এসে হকারদের আশ্বস্ত করে বলেন, যে পুলিশ এ ঘটনা ঘটিয়েছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আপনারা রাস্তাটা ছেড়ে দেন। তারপরও হকাররা না সরে দাড়ালে হকার নেতা রহিম মুন্সী এসে হকারদের বলেন, স্যার বলছে ঐ পুলিশের সুষ্ঠু বিচার করবে। তোমরা সড়ক ছেড়ে দাও। পরবর্তীতে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই ও হকার নেতা রহিম মুন্সী দুজন একসাথে এসে হকারদের আবার বোঝানোর পর পরিস্থিতি শান্ত হয়ে আসে। হকাররা সড়ক ছেড়ে দেয়।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …