সর্বশেষ সংবাদ
হোম / Featured / সিদ্ধিরগঞ্জে ১৩২ পিস চোরাই মোবাইল সহ আটক এক

সিদ্ধিরগঞ্জে ১৩২ পিস চোরাই মোবাইল সহ আটক এক

সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১৩২ পিস চোরাই মোবাইল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চোরাই মোবাইল বিক্রির অপরাধে একজনকে আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চোরাই চক্রের আরেক সদস্য দোকান মালিক নবী হোসেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে শিমরাইল মোড় এলাকায় আমিরুন্নেছা সুপার মার্কেটে এ অভিযান চালানো হয়।

আটক ব্যক্তি হলেন-কামরুল হাসান ওরফে রিপন (২০) চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মজিবুর পাটোয়ারীর ছেলে। সে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। সে চোরাই মোবাইল বিক্রির বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছিনতাই হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে শিমরাইলস্থ আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মাট ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে চোরাই মোবাইল ক্রয় বিক্রয়ের সদস্য এবং তারসাথে এই চক্রের আরো ৮ থেকে ১০ জন সদস্য জড়িত আছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-৩৬) দায়ের করা হয়েছে। উদ্ধ্বার হওয়া মোবাইলের বর্তমান বাজার মূল্য প্রায় সাত লক্ষ টাকা হবে জানিয়েছেন ওসি।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ সদর ওসি তদন্ত কর্মকর্তা কে আদালতে তলব

স্কুল ছাত্রী জিসা মনি অপহরণ মামলায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও মামলার বর্তমান …