সর্বশেষ সংবাদ
হোম / Featured / বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

বিয়ে করতে যাওয়ার প্রলোভনে লঞ্চে একাধিকবার ধর্ষণের অভিযোগে প্রেমিককে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

২১জানুয়ারি ( মঙ্গলবার ) দিবাগত রাতে ভুক্তভোগী কিশোরী(১৭) বাদী হয়ে মামলা দায়ের করলে রাতেই পুলিশ অভিযুক্ত সালাউদ্দিনকে গ্রেপ্তার করে। ২২জানুয়ারি ( বুধবার ) দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ ।

অভিযুক্ত সালাউদ্দিন চাঁদপুর পৌরসভার উত্তর জিটি রোডের সিদ্দিক আলীর ছেলে। সে ফতুল্লার আমতলা প্রেম রোড এলাকার বাবুল মিয়ার বাড়িতে ভাড়া থেকে ফতুল্লায় ঝুটের ব্যবসা করতো বলে জানা গেছে।

ভুক্তভুগী কিশোরী জানান, তিনি ফতুল্লার এনায়েতনগর এলাকার একটি হোসিয়ারীতে কাজ করতো। সেখানে সালাউদ্দিনের সাথে তার পরিচয় হয়। এরপর বিগত ৩ বছর যাবৎ প্রেমের চলে তার সাথে। এরই মধ্যে বিয়ের কথাও হয় প্রেমিকের সাথে তার।

তিনি আরও জানায়, গত ১১ জানুয়ারি সকালে ফতুল্লার পঞ্চবটি বাসস্ট্যান্ডে তাকে তার প্রেমিক আসতে বলে। এরপর সেখান থেকে কৌশলে তাকে অপহরণ করে ঢাকার সদরঘাট এলাকায় নিয়ে যায়। কিশোরী লঞ্চে উঠতে গড়িমসি করে। প্রেমিক আশ্বাস দেয় গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে তাকে বিয়ে করবে। এরপর চাঁদপুরগামী একটি লঞ্চের কেবিনে নিয়ে তাকে ধর্ষণ করে তার প্রেমিক।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসলাম হোসেন জানান, নির্যাতীত কিশোরী মঙ্গলবার রাতে একটি লিখিত অভিযোগ দিলে অভিযুক্তকে রাতেই প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সালাউদ্দিন কিশোরীকে ধর্ষণের কথা স্বীকার করে। তার বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ সদর ওসি তদন্ত কর্মকর্তা কে আদালতে তলব

স্কুল ছাত্রী জিসা মনি অপহরণ মামলায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ও মামলার বর্তমান …