সর্বশেষ সংবাদ
হোম / Featured / ফতুল্লায় ছাত্রলীগ নামধারী নেতা ইব্রাহিমের বিরুদ্ধে চাঁদাবাজি ও ভূমিদস্যুতার অভিযোগ

ফতুল্লায় ছাত্রলীগ নামধারী নেতা ইব্রাহিমের বিরুদ্ধে চাঁদাবাজি ও ভূমিদস্যুতার অভিযোগ

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন উত্তর নরসিংপুর এলাকার মৃত আলমাছ আলীর ছেলে ইব্রাহিম (৩৫) নামের এক ব্যক্তি নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে চাঁদাবাজি ও ভূমিদস্যুতায় মেতে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুধু তাই নয়, উপজেলার বক্তাবলী ইউনিয়নের চর রাজাপুর গ্রামের আবুল কালাম (৫৫) নামে এক অসহায় ভ্যান চালকের মালিকানাধীন জমি জোরপূর্বক দখল করে নিয়ে পাকা স্থাপনা নির্মাণ করারও অভিযোগ উঠেছে।

অভিযোগকারী আবুল কালাম জানান, বিগত চার বছর আগে সারাজীবনের কষ্টার্জিত টাকা দিয়ে চর বক্তাবলী মৌজার ৭৮৫১নং দাগে ১২ শতাংশ জমি ক্রয় করেন। তার দুই বছর পর ওই জমিতে টিনের ঘর তুলে বসবাস শুরু করেন। এর কিছুদিনের মধ্যে জমিটি জোর পূর্বক দখলে নিতে তার ও পরিবারের সদস্যদের ধাপে ধাপে নানাভাবে হয়রানী ও অত্যাচার শুরু করে।

সর্বশেষ গত বছরের ১৭ নভেম্বর বিকেল সাড়ে ৩ টারদিকে ফতুল্লা থানা ছাত্রলীগের সহ সভাপতি পরিচয়দানকারী ইব্রাহিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে সহ তার পরিবারের সদস্যদের মারধর করে ১২ শতাংশ জমির মধ্যে ৮ শতাংশ জমি দখল করে নিয়ে পাকা স্থাপনা নির্মাণ কাজ শুরু করে। এ ব্যপারে তিনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেলেও পুলিশ রহস্যজনক কারনে নিরব ভূমিকা পালন করে। যেকারণে পরবর্তীতে সাবেক পুলিশ সুপার হারুন অর রশিদের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়। তাতেও কোন কাজ হয়নি।

ভুক্তভোগী আবুল কালাম আরো জানান, এসব ঘটনার আগেও ইব্রাহিম গংদের বিরুদ্ধে আদালতে দেওয়ানি মামলা দায়ের করি। সে মামলা এখনো বিচারাধীন রয়েছে। তাই কোথাও সুবিচার না পেয়ে মানুষিকভাবে ভেঙ্গে পড়েছে আবুল কালাম ও তার পরিবার।

তবে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে অভিযুক্ত ইব্রাহিমের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া যায়। যেকারণে তার বক্তব্য পাওয়া যায়নি।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …