সর্বশেষ সংবাদ
হোম / Featured / কিশোরী ধর্ষণের ঘটনায় কাশিপুর যুবলীগের বহিস্কৃত নেতা শ্যামল জামিনে মুক্ত

কিশোরী ধর্ষণের ঘটনায় কাশিপুর যুবলীগের বহিস্কৃত নেতা শ্যামল জামিনে মুক্ত

কিশোরী ধর্ষণের ঘটনায় মিমাংসার নামে অভিযুক্তকে পালিয়ে যেতে সাহায্য করার অপরাধে গ্রেপ্তার কাশীপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি (বহিষ্কার) আনিসুর রহমান শ্যামলের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত শ্যামলের জামিন আবেদন মঞ্জুর করেন। ৮ দিন কারাগারে থাকার পর বাদীর উপস্থিতিতে তার জিম্মায় ১০ হাজার টাকা বন্ডে জামিন পায় শ্যামল।

আসামিপক্ষের আইনজীবী এড. মো. সালাহ উদ্দীন ভূঁইয়া সবুজ জানান, শ্যামলের প্রতি কোনো অভিযোগ নেই বাদীর এবং সে জামিন পেলে তাদের কোনো সমস্যাও নেই এমন বক্তব্যের উপর ভিত্তি করে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত বাদী জিম্মায় আনিসুর রহমান শ্যামলকে দশ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি ভোরে একটি ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর গোয়ালবন্দ এলাকা থেকে আনিসুর রহমান শ্যামলকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, এক কিশোরী ধর্ষণের ঘটনায় বিচার শালিসের নামে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে হুমকি-ধামকি দেওয়াসহ অভিযুক্ত তুর্জকে পালাতে সহযোগিতা করে শ্যামল। পরবর্তীতে কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে।

অন্যদিকে এ ঘটনায় পর শ্যামলকে সাময়িক বহিষ্কার করেছে যুবলীগ। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কর্তৃক স্বক্ষরিত বহিষ্কারাদেশে উল্লেখ করা হয়েছে, শ্যামলের বিরুদ্ধে যে অভিযোগ উত্থাপন করা হয়েছে তা প্রাথমিকভাবে সত্য প্রতীয়মান হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে তাকে সাময়িক বহিষ্কার করা হলো।

আনিসুর রহমান শ্যামল ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের ঘনিষ্ঠজন বলে পরিচিত। সাইফউল্লাহ বাদলের প্রভাবেই এলাকার বিভিন্ন ইস্যুতে নিজ অফিসে বিচার সালিশ বসাতো সে।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …