সর্বশেষ সংবাদ
হোম / Featured / ঢাকা সিটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হবে আঃলীগের দুই প্রার্থী – শামীম ওসমান

ঢাকা সিটি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হবে আঃলীগের দুই প্রার্থী – শামীম ওসমান

ঢাকার উত্তর ও দক্ষিন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ায় এসে গণমাধ্যমকর্মীদের সামনে এ মন্তব্য করেন তিনি।

তিনি জানান, নারায়ণগঞ্জের একটি টিম দিয়ে ঢাকায় সমীক্ষা করানো হয়েছে। সেই সমীক্ষার প্রতিবেদন অনুযায়ী দক্ষিন সিটি করপোরেশনে শেখ ফজলে নূর তাপস ৬৮-৭২ শতাংশ এবং উত্তরে আতিকুল ইসলাম ৬৪-৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের একটি টিম দিয়ে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে সমীক্ষা করেছিলাম। সমীক্ষার ফলাফল আজকে পেয়েছি। সে হিসেবে উত্তরে আমাদের প্রার্থী তাপস ৬৮-৭২ শতাংশ ভোট পেয়ে বিজয় লাভ করবে। যদি নির্বাচন প্রশ্নবিদ্ধ না করা হয়। আর উত্তরে যিনি আছেন তিনি ৬৪ থেকে ৬৮ শতাংশ ভোটে পেয়ে বিজয় লাভ করবেন। আমরা শুনতে পাচ্ছি নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী শক্তিরা ঐক্যবদ্ধ হচ্ছে।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কে অব্যাহতি

বঙ্গবন্ধুর হাতে গড়া মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ বলায় নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম …