সর্বশেষ সংবাদ
হোম / Featured / পরিবারের সদস্যদেরকে শান্তনা দিতে শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান

পরিবারের সদস্যদেরকে শান্তনা দিতে শুক্কুর মাহমুদের বাসায় শামীম ওসমান

শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের পরিবারের সদস্যদেরকে শান্তনা দিতে তাঁর বাড়িতে যান আওয়ামী লীগ নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরে বাগবাড়িতে তাঁর বাসায় যান শামীম ওসমান। ঘন্টাখানেক সময় সেখানে অবস্থান করেন এবং শুক্কুর মাহমুদের পরিবারকে সান্ত্বনা দেন।

শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে শামীম ওসমান বলেন, আপনাদের পাশে আমি সবসময় থাকবো। শুক্কুর ভাই খুবই সৎ এবং আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

তার পরিবারের সদস্যদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন- বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সহসভাপতি রাজু আহমেদ সুজন, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবীর ফাহিম, প্রমুখ।

উল্লেখ্য, শুক্কুর মাহমুদ গত ২৭ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান৷ মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কে অব্যাহতি

বঙ্গবন্ধুর হাতে গড়া মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ বলায় নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম …