সর্বশেষ সংবাদ
হোম / Featured / সিদ্ধিরগঞ্জে ছাত্র বলৎকারের ঘটনায় শিক্ষক গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ছাত্র বলৎকারের ঘটনায় শিক্ষক গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ১২ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাওহিদুল ইসলাম (২৫) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১ ফেব্রুয়ারী) দুপুরে নির্যাতিত ওই ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ধৃত শিক্ষক তাওহিদুল ইসলাম ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল থানার পূর্ব কুট্টাপাড়া বড় মসজিদ এলাকার মৃত সামছুল হুদার ছেলে এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি জামিয়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসার বডিংয়ে থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। গত ২৮ জানুয়ারী সকাল সাড়ে ১১ টায় অভিযুক্ত শিক্ষক তাওহিদুল মাদ্রাসার নিচ তলার বাথরুমে ডেকে নিয়ে যৌন কামনা চরিতার্থ করার জন্য বলাৎকার করে। এছাড়াও ইতিপূর্বে তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে। এ বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে হুমকি-ধমকিও প্রদর্শন করে। পরে গত ৩০ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৫টায় ওই ছাত্র বাসায় গিয়ে কান্নাকাটি করে সেখানে আর পড়বে না বলে তার মাকে জানায়। তখন তার মা জানতে চাইলে সে সব ঘটনা খুলে বলে। পরে তার মার অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায়ই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। সেদিন রাতেই নির্যাতিত ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, শনিবার দুপুরে নির্যাতিত ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় অভিযুক্তকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজকের জনপ্রিয় সংবাদ

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় …