সর্বশেষ সংবাদ
হোম / Featured / বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এম্বুলেন্স হস্তান্তর

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ আবদুল কাদেরের হাতে স্বাস্থ্য মন্ত্রণালয় প্রদত্ত রোগীবাহী অ্যাম্বুলেন্স ও চাবি হস্তান্তর করছেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ রশিদ। নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের পক্ষে তিনি এই অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজিত এক অনুষ্ঠানে বরাদ্দকৃত অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান শালিমা হোসেন শান্তা, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদসহ স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ রশিদ বলেন, বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভালোভাবে চিকিৎসা দেওয়া হয় বলেই রোগীর সংখ্যা এখানে এত বেশি। সংবাদকর্মীরা হাসপাতাল নিয়ে গঠনমূলক সমালোচনা ও পরামর্শ দিবেন আমরা সেসব বিষয়গুলো আমরা সংশোধন অবশ্যই করবো।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান ডিও লেটারে স্বাস্থ্যমন্ত্রীর কাছে ৩ টি অ্যাম্বুলেন্স চেয়ে ৩টাই পেয়েছেন। একটা ভিক্টোরিয়ার জন্য, একটি খানপুরের জন্য, আরেকটি বন্দরের জন্য। এছাড়াও নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জন্য ৯৩ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

আজকের জনপ্রিয় সংবাদ

৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে ডিবি

নারায়ণগঞ্জ ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সাইদুর রহমান (২০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে …