সর্বশেষ সংবাদ
হোম / Featured / রূপগঞ্জে দু গ্রুপের সংঘর্ষ ও তদন্ত ইন্সপেক্টর কে হত্যা চেষ্টার অভিযোগে প্যানেল মেয়র গ্রেফতার

রূপগঞ্জে দু গ্রুপের সংঘর্ষ ও তদন্ত ইন্সপেক্টর কে হত্যা চেষ্টার অভিযোগে প্যানেল মেয়র গ্রেফতার

রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থল থেকে প্যানেল মেয়রকে আটক করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় ৩ নভেম্বর (মঙ্গলবার) রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কাঞ্চন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র পনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মাহাবুবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌরসভার তারাইল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যাণেল মেয়র পনির হোসেন ও তার ভাই শহিদুল ইসলামের সাথে একই এলাকার আয়নাল হক ও সজিব মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৭/৮জনকে বিরাব বাজারে পেয়ে প্যানেল মেয়র পনির হোসেন, তার ভাই শহিদুল ইসলাম ২০/২২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় আয়নাল হক আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৬ ব্যক্তি আহত হয়।

খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গেলে প্যাণেল মেয়র পনির হেসেনে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জকে (ইন্সপেক্টর) হত্যার উদ্দেশ্য তার উপর দিয়ে গাড়ী তুলে দেয়ার চেষ্টা করলে গাড়ীর ধাক্কা খেয়ে গুরুত্বর আহত হয় ইন্সপেক্টর।

এ ঘটনায় পুলিশ প্যাণেল মেয়ের পনির হোসেনকে গ্রেপ্তার করেছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আয়নাল হককে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ইন্সপেক্টর মাহাবুবসহ বাকিদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় তারাইল এলাকার সজিব মিয়া বাদী হয়ে ১৪ জনের নামে ও রূপগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে ১৪ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

ঘটনার বিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহমুদুল হাসান বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলার ঘটনা শুনে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী কাঞ্চন পৌরসভার প্যাণেল মেয়র পনির হোসেনকে আটক করা হয়েছে। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …