সর্বশেষ সংবাদ
হোম / Featured / রনির কুশপুত্তলিকা দাহ, ফতুল্লায় ছাত্রদলের বিক্ষোভ

রনির কুশপুত্তলিকা দাহ, ফতুল্লায় ছাত্রদলের বিক্ষোভ

নগদ, বিকাশ বানিজ্যের মাধ্যমে’ অছাত্রদের নিয়ে ফতুল্লা থানার আহবায়ক কমিটি গঠন করার অভিযোগ এনে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল নেতারা। এ সময় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির কুশপুত্তলিকা জুতার মালা পড়িয়ে দাহ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) বেলা ১১ টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের দাপা বালুরঘাট এলাকায় বিক্ষোভটি বের হয়।
পোস্ট অফিস বাস স্ট্যান্ডে এসে শেষ হয়েছে মিছিলটি।

বিক্ষুব্দ নেতাকর্মীরা বলেন, সভাপতি পদের ক্ষমতা অপব্যবহার করে ত্যাগী, নির্যাতিত, পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে অছাত্র, বিবাহিত, প্রয়াত সৈনিক লীগ নেতার পুত্র, মাদকাসক্ত রিয়াদ আহম্মেদ নামের ব্যক্তিকে পদ দিয়েছে। যে কিনা এখনও স্কুলের গন্ডি পার হয়নি। রেমন রাজিব নামে আরেক জন রনির বেয়াই হওয়ায় ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটিতে সদস্য পদ দিয়েছেন, যে ব্যক্তির এস.এস.সি পরিক্ষার সার্টিফিকেট নাই। আমরা এই কমিটি প্রত্যাখান করছি। পাশাপাশি কেন্দ্রিয় কমিটির নীতি নির্ধারকদের নিকট তথ্য প্রমান সহ নালিশ করা হবে।

এছাড়াও ফতুল্লা থানা ছাত্রদলে রনি ক্ষমতাবলে নিজের আপন ভাগিনা ও প্র‍য়াত সৈনিক লীগ নেতা মোখলেসুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাতকে ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক করেছেন। ইয়াসিন আরাফাত কখনোই ছাত্রদলের সাংগঠনিক কাজে সম্পৃক্ত ছিলো না। কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হওয়ার পরেই রনি নিজের ভাগিনাকে পদায়ন করার জন্য ইয়াসিন আরাফাতকে দিয়ে কিছু রাজনৈতিক নেতাদের শুভেচ্ছা ও কেক কাটার মত প্রোগ্রামে ফটোসেশান করিয়ে তার রাজনৈতিক প্রোফাইল তৈরী করেছেন।

প্রসঙ্গত, চলতি মাসের প্রথম দিনে ফতুল মেহেদী হাসান দোলন আহবায়ক, রাকিব আহম্মেদ রিয়াদকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট ফতুল্লা থানা আহবায়ক কমিটি ঘোষনা করা করেছিলেন।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …