সর্বশেষ সংবাদ
হোম / Featured / সাংবাদিক নয়নের প্রথম মৃত্যু বার্ষিকী আজ

সাংবাদিক নয়নের প্রথম মৃত্যু বার্ষিকী আজ

মঙ্গলবার (১৭ নভেম্বর) সাংবাদিক মেহেদী হাসান নয়নের ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের এ দিনে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে পরিবার, সহকর্মী ও সাংবাদিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে। দিবসটি উপলক্ষে ফতুল্লা মডেল প্রেসক্লাব আজ বাদ আসর মিলাদ ও দোয়ার আয়োজন করে।

জানা গেছে, সকালে কবর জিয়ারত করবেন তার পরিবার, বন্ধু, সহকর্মীগণ। এছাড়াও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ধারাবাহিকতায় বিভিন্ন মসজিদেও বিশেষ দোয়া করা হবে।

উল্লেখ্য, মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং টাইমস্ নারায়ণগঞ্জের সম্পাদক ও ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য। গত বছরের (১৭ নভেম্বর) ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ক্যান্সার রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সাংবাদিক নয়নের মৃত্যুকালে তার সহকর্মী, স্ত্রী ও এক সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কে অব্যাহতি

বঙ্গবন্ধুর হাতে গড়া মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ বলায় নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম …