সর্বশেষ সংবাদ
হোম / Featured / সাংবাদিক নয়নের প্রথম মৃত্যু বার্ষিকী আজ

সাংবাদিক নয়নের প্রথম মৃত্যু বার্ষিকী আজ

মঙ্গলবার (১৭ নভেম্বর) সাংবাদিক মেহেদী হাসান নয়নের ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের এ দিনে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে পরিবার, সহকর্মী ও সাংবাদিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে। দিবসটি উপলক্ষে ফতুল্লা মডেল প্রেসক্লাব আজ বাদ আসর মিলাদ ও দোয়ার আয়োজন করে।

জানা গেছে, সকালে কবর জিয়ারত করবেন তার পরিবার, বন্ধু, সহকর্মীগণ। এছাড়াও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ধারাবাহিকতায় বিভিন্ন মসজিদেও বিশেষ দোয়া করা হবে।

উল্লেখ্য, মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং টাইমস্ নারায়ণগঞ্জের সম্পাদক ও ফতুল্লা মডেল প্রেসক্লাবের কার্যকরী সদস্য। গত বছরের (১৭ নভেম্বর) ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ক্যান্সার রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সাংবাদিক নয়নের মৃত্যুকালে তার সহকর্মী, স্ত্রী ও এক সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …