সর্বশেষ সংবাদ
হোম / Featured / বাকাসস’র কর্মবিরতি পালন

বাকাসস’র কর্মবিরতি পালন

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগিয় কমিশনার, জেলা প্রশাসক এর কার্যালয়, উপযেলা র্নিবাহী অফিসারের কার্যালয়, ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় কর্মরত কর্মচারীদের (গ্রেড ১১-১৬) পদ পরিবর্তনসহ উন্নতিকরণের দাবীতে পূর্ন দিবস কর্মবিরতি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করা হয়। কর্মচারীরা অবিলম্বে তাদের ন্যায্য দাবী বাস্তবায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রীর প্রতি আহ্বান জানান।

কর্মবিরতিতে উপস্থিত বক্তারা আরো বলেন, কাজের শুরু থেকে এখন পর্যন্ত আমাদের বেতন বৃদ্ধি করা হয়নি। তাই যত দিন পর্যন্ত আমাদের দাবী পূরন করা হবে না হবে ততদিন আমাদের এই কর্মবিরতি অব্যহত থাকবে। আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় নারায়ণগঞ্জেও কর্মসূচি পালন করছি । প্রতিদিন সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত কর্মবিরতি পালন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন,কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর সভাপতি প্রাণ কৃষ্ণ,সাধারণ সম্পাদক শিকদার হোসেন,অফিস সহায়ক আক্কাস,নাজমা বেগম,হালিমা আক্তার,আনোয়ার হোসেন,সোলাইমান মিয়া,আব্দুর রহমান,বাবুল মিয়া,হানিফ রহমান, সেকান্দার,কৌশিক প্রমুখ।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কে অব্যাহতি

বঙ্গবন্ধুর হাতে গড়া মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ বলায় নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম …