সর্বশেষ সংবাদ
হোম / Featured / তল্লায় মাদক বিরোধী অভিযানে মাদক উদ্ধার সহ ৩ টি আস্তানা উচ্ছেদ

তল্লায় মাদক বিরোধী অভিযানে মাদক উদ্ধার সহ ৩ টি আস্তানা উচ্ছেদ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু’র সহায়তায় ফতুল্লা থানা পুলিশ তল্লা রেললাইন মাউরাপট্টি শিকশন বাড়ী এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর দেড় টায় এই অভিযান চালিয়ে আধা কেজি গাজাঁ ও ৭০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। অভিযান চলাকালীন সময় রেললাইনের জায়গা দখলমুক্ত করে মাদকের ৩টি আস্তানা উচ্ছেদ করা হয়েছে। বরিশাল্লাই শাহিন ও উজ্জলের বসত ঘর থেকে মাদক উদ্ধার করে পুলিশ। অভিযানের সংবাদে শাহিন ও উজ্জল সহ বিক্রেতারা পালিয়ে যায়।

ঘটনাস্থলের অভিযানে এস আই আরিফ জানান, নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু ও এলাকাবাসী সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনায় সরকারী জমি দখল করে মাদক বিক্রি আস্তানা গুড়িয়ে দেয়া হয়েছে।

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, তল্লা রেললাইন এলাকা মাদকের আস্তানা দীর্ঘদিন যাবৎ। গঞ্জে আলী খাল পুনঃখনন ও সংস্কার কাজ চলাকালে অনেকের মাদকের আস্তানা গুড়িয়ে দেয়া হয়েছে। কিন্তু কিছু মাদক সম্রাট নতুন করে মাদকের আস্তানা গড়ে তুলেছে। সংবাদপত্রে লিখনী কারণে এই মাদকের আস্তানা আমরা সন্ধান পেয়েছি। ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জের সহযোগিতায় তল্লা এই মাদকের আস্তানায় অভিযান চালিয়ে গাজাঁ উদ্ধা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু’র সহায়তায় ফতুল্লা থানা পুলিশ তল্লা রেললাইন মাউরাপট্টি শিকশন বাড়ী এলাকায় মাদকের অভিযান চালানো হয়েছে। এ সময় উক্ত এলাকায় ‘মাদকের কোন হাট বা বিক্রি করতে দেয়া হবে না’ বলে স্লোগান দেয় এলাকাবাসী।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর দেড় টায় এই অভিযান চালিয়ে আধা কেজি গাজাঁ ও ৭০টি পুরিয়া মাদক উদ্ধার করা হয়। অভিযান চলাকালীন সময় রেললাইনের জায়গা দখলমুক্ত করে মাদকের ৩টি আস্তানা উচ্ছেদ করা হয়েছে। বরিশাল্লাই শাহিন ও উজ্জলের বসত ঘর থেকে মাদক উদ্ধার করে পুলিশ। অভিযানের সংবাদে শাহিন ও উজ্জল সহ বিক্রেতারা পালিয়ে যায়।

ঘটনাস্থলের অভিযানে এস আই আরিফ জানান, নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু ও এলাকাবাসী সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনায় সরকারী জমি দখল করে মাদক বিক্রি আস্তান গুড়িয়ে দেয়া হয়েছে। তাদের সাহসী কারণে এই মাদক উদ্ধার করা হয়েছে। এভাবে তাদের সাহসিতায় ধারাবাহিকতায় এই এলাকা মাদকমুক্ত করতে পারবো।

স্থানীয় কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, তল্লা রেললাইন এলাকা মাদকের আস্তানা দীর্ঘদিন যাবৎ। গঞ্জে আলী খাল পুনঃখনন ও সংস্কার কাজ চলাকালে অনেকে মাদকের আস্তানা গুড়িয়ে দেয়া হয়েছে। কিন্তু কিছু মাদক সম্রাট নতুন করে মাদকের আস্তানা গড়ে তুলেছে। সংবাদপত্রে লিখনী কারণে এই মাদকের আস্তানা আমরা সন্ধান পেয়েছি। ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জের সহযোগিতায় তল্লা এই মাদকের আস্তানায় অভিযান চালিয়ে গাজাঁ উদ্ধার করা হয়েছে। সরকারী জমি দখল করে প্রকাশ্যে মাদকের আস্তানাগুলো গুড়িয়ে দেয়া হয়েছে।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …