সর্বশেষ সংবাদ
হোম / Featured / কতুবপুরে খালেক – মালেক বঙ্গবন্ধুর আদর্শে মানবসেবা করে যাচ্ছে

কতুবপুরে খালেক – মালেক বঙ্গবন্ধুর আদর্শে মানবসেবা করে যাচ্ছে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের জনগণের প্রাণ ভোমরা কুতুবপুর আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মুন্সি এবং যুবলীগ নেতা মোঃ আব্দুল মালেক মুন্সি। এই দুইজন মানবসেবা ছাড়া কিছুই বোঝে না। সমাজের ভালো কাজের পাশে থাকে অন্যায়ের প্রতিবাদ করে।

বঙ্গবন্ধুকে মনে প্রাণে ভালোবাসে বলেই জামাত বিএনপির জেল জুলুম অত্যাচার সহ্য করেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের ত্যাগী কর্মী হয়ে রাজপথে ছিলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আলহাজ্ব একেএম শামীম ওসমানের দিক নির্দেশনা অনুযায়ী তারা দুই ভাই মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। কুতুবপুরের শিশু, বৃদ্ধ, গরিব-দুঃখীদের মুখে হাসি ফোটানোর জন্য সর্বসময় পাশে ছিলেন এবং আছেন।‌ শুধু তাই নয়, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ কর্মীদের একমাত্র ভরসা মোঃ আব্দুল খালেক মুন্সি এবং মোঃ আব্দুল মালেক মুন্সি‌।

এইতো করোনা দুর্যোগের সময় করোনা মহামারীর কারণে নারায়ণগঞ্জের মানুষ ঘর থেকে বের হতে ভয় পেত। কারণ নারায়ণগঞ্জকে রেড জোনে ঘোষণা করা হয়েছিল। সেইসময় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নির্দেশনা অনুযায়ী করোনা যোদ্ধা হয়ে মোঃ আব্দুল খালেক মুন্সি প্রতিনিয়ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক, হ্যান্ডওয়াশ বিতরণ করেছেন মশক নিধন অভিযান চালিয়েছেন। অনুরূপভাবে মোঃ আব্দুল মালেক মুন্সি অসুস্থ থাকা সত্ত্বেও তার কর্মীদের মাধ্যমে করোনাযুদ্ধা হয়ে কুতুবপুর এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৫৯,৬০ নং ওয়ার্ডে খাবার পৌঁছে দিয়েছেন।

মসজিদ, মাদ্রাসা, স্কুল সব জায়গাতেই সাধ্যমত আর্থিক সহায়তা প্রদান করেছেন। কুতুবপুরের সকল উন্নয়নমূলক কর্মকান্ডে জনগণ এই দুইজন মানুষকে সর্বসময় কাছে পেয়েছে। তাদের এই ভালো কাজগলো দেখে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে কুতুবপুরের কিছু হাইব্রিড আওয়ামী লীগ রাজনীতিবিদ একটি ফেক আইডি ইফতেখার আলম রবিনকে দিয়ে তথ্য ও ভিত্তিহীন নিউজ একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হবার পর থেকে এই মহৎ দুইজন মানুষ এর মান সম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। এমনকি তাঁর ফেক ফেসবুক আইডির মাধ্যমে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে মোঃ আবদুল মালেক মুন্সি বলেন, আমরা দুই ভাই কুতুবপুর ইউনিয়ন যুবলীগের রাজনীতি করি। হাইব্রিড আওয়ামী লীগ এর ছত্রছায়ায় টাকার লোভে আমাকে এবং আমার ভাইকে নিয়ে মনগড়া, ভিত্তিহী, মিথ্যা তথ্য প্রকাশ করে কুতুবপুর আওয়ামী যুবলীগের ধ্বংসের অপচেষ্টা চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি আইসিটি আইনে একটি মামলা করেছি।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …