সর্বশেষ সংবাদ
হোম / Featured / এমপি খোকা কে অবাঞ্ছিত ঘোষণা সহ গ্রেপ্তারের দাবিতে সোনারগাঁও আওয়ামীলীগের কর্মসূচী

এমপি খোকা কে অবাঞ্ছিত ঘোষণা সহ গ্রেপ্তারের দাবিতে সোনারগাঁও আওয়ামীলীগের কর্মসূচী

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অবাঞ্চিত ঘোষণা করেছেন সোনারগাঁ আওয়ামী লীগের নেতাকর্মীরা। একই সাথে এই আইন প্রনেতাকে গ্রেপ্তারের পাশাপাশি শাস্তির দাবি জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে সোনারগাঁ উপজেলার জি আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে এক প্রতিবাদ কর্মসূচি থেকে এ ঘোষণা আসে।

সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়বুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে কক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

সম্প্রতি জেলা পরিষদের অর্থায়নে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অবস্থিত জি আর ইনিষ্টিটিউশনের মেইন গেইট ও সীমানা প্রাচীন নির্মাণ হচ্ছিল। সেই প্রকল্পের নামফলকে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নাম ছিল। গত ১৭ নভেম্বর সন্ধায় কে বা কারা সেই নামফলকটি ভাঙচুর চালিয়েছেন। ওই দিন রাতেই মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন দাবী করেন, লিয়াকত হোসেন খোকা নিজে দাঁড়িয়ে থেকে নামফলকটি ভাঙচুর করিয়েছেন।

এ ব্যাপারে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, ২০০১ সাল থেকে জামাত-বিএনপির বিরুদ্ধে রাজপথে আন্দোলন করে আওয়ামীলীগকে ক্ষমতায় বসিয়েছি। আপনি খোকা প্রধানমন্ত্রীর দয়ায় এমপি হয়ে সেই বিএনপি-জামাতকে নিজের সাথে ভীড়িয়েছেন। আর অবস্থান নিয়েছেন আওয়ামীলীগ নেতা ও নৌকার বিরুদ্ধে। জেলা পরিষদের অর্থায়নে প্রায় ২০ টাকা ব্যয়ে স্কুলের এই উন্নয়ন কাজ হচ্ছে। সর্বজন শ্রদ্ধেয় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে করা ফলক ভেঙ্গে দিয়ে প্রতিটি আওয়ামীলীগের নেতাকর্মীদের মনে আঘাত দিয়েছেন। আপনাকে আর কোন ছাড় দেয়া হবে না। আগামী পৌরসভা নির্বাচনে প্রধামন্ত্রী যাকে মনোনয়ন দিবে, আমরাও তাকেই পাশ করেয়ে আনবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন গোমড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরফি মাসুদ বাবু, সাবেক উাজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীড়ের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাছুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, পৌরসভা আওয়ামীলীগের নেতা মাইনুদ্দিন আহমেদসহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ১৮ নভেম্বর এমপি খোকার শাস্তীর দাবী করে সন্ধ্যায় নগরীর বঙ্গবন্ধু সড়কে বিক্ষোভ মিছিল করে আনোয়ার হোসেন সমর্থকরা।

আজকের জনপ্রিয় সংবাদ

আওয়ামীলীগ ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় দেশের মানুষের সঠিক উন্নয়ন হচ্ছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শীতলক্ষ্যা নদীতে অবস্থিত গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার …