সর্বশেষ সংবাদ
হোম / Featured / সাংবাদিকতায় ভালো সাংবাদিক এবং ইয়োলো সাংবাদিক দুটোই আছে – মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

সাংবাদিকতায় ভালো সাংবাদিক এবং ইয়োলো সাংবাদিক দুটোই আছে – মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

নারায়ণগঞ্জ -১ আসনের সাংসদ, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, সাংবাদিকতায় ভালো সাংবাদিক এবং ইয়োলো সাংবাদিক দুটোই আছে। প্রেসক্লাবে ভালো সাংবাদিক এবং মন্দ সাংবাদিকরাও আছেন। রাজনীতিবীদদের সাথে কারো ধাক্কা লাগলেই পেপারে চলে আসে, অন্যরা কথায় কাটাকাটি মারামারি হলেও আসে না। অনেক সময় সাংবাদিকদের লেখায় আমরা পরিবার ও জনগণের কাছে হেয় প্রতিপন্ন হেই।

৩০ নভেম্বর নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অর্থায়নে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলা এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর অর্থায়নে নির্মিত লিফটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, গোলাম দস্তগীর গাজী।

বস্ত্র ও পাট মন্ত্রী আরোও বলেন, নারী নেতৃত্বের নিদর্শন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী। আমার স্ত্রীর কাছে তার কথা শুনি, তাকে দেখেই আমার স্ত্রী উৎসাহিত হয়ে আজ মেয়র হয়েছেন।

তিনি আরোও বলেন,সত্যের জয় হবেই, কে সত্য বললো কে মিথ্যা তা দেখি না। অনেক সাংবাদিক রয়েছে যাদের নিজেদের বসার জায়গা নেই। নারায়ণগঞ্জের সাংবাদিকদের কারো কাছে হাত পাততে হয় না, এত সুন্দর প্রেসক্লাব ভবন রয়েছে যা অন্য কোথাও নেই।

গোলাম দস্তগীর গাজী বলেন, আমরা যারা মুক্তিযোদ্ধা একসময় পরিচয় দিতাম না। পরিচয় দিলেই আমাদের উপর জেল-জুলুম অত্যাচার হতো। যারা দেশ স্বাধীন করেছে ৯৯ শতাংশই বড় হতে পারে নাই, বিরোধীরাই বড় হয়েছে। আজ বাংলাদেশ কোথায় পৌঁছে গেছে, কেউ চিনতো না আমাদের। আজ বাঙ্গালী পরিচয় দিলেই আলাদা গুরুত্ব এবং আস্থার সৃষ্টি হয় আমাদের প্রতি।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার(এসপি) মোহাম্মদ জায়েদুল আলম। এছাড়াও জেলা পুলিশ, সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আজকের জনপ্রিয় সংবাদ

নাঃগঞ্জে আগ্নেয়াস্ত্র নবায়ন ডিসেম্বর জুড়ে চলবে

নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেসি থেকে ইস্যুকৃত আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের লাইসেন্স নবায়ন শুরু হয়েছে। ২৩ নভেম্বর নারায়ণগঞ্জ ডিসি …